ক্ষমা চাইলেন অনন্ত জলিল

ঢালিউড পাড়ার জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। তার হাত ধরেই বাংলা ছবি বিশ্বদরবারে স্থান করে নিয়েছে। তিনিই বাংলা ছবিতে প্রথম অ্যানিমেশনের ব্যবহার করেন।

সম্প্রতি তিনি দ্বীনের পথ অনুসরণ ও বাস্তব জীবনে ইসলামের অনুশাসন মেনে চলার চেষ্টা করছেন এ অভিনেতা। কিন্তু আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ নামের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছেন তিনি।

ওই অনুষ্ঠানে পারফর্মও করবেন তিনি। আর ওই অনুষ্ঠানে তার অংশগ্রহণ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। ভক্তদের মনে উকি দিচ্ছে নানা প্রশ্ন? আর এ অবস্থায় ওই অনুষ্ঠানে অংশগ্রহণের কারণ খোলাসা করে ফেসবুকে একটি স্ট্যাটাসে ক্ষমা চেয়েছেন অনন্ত জলিল। তার ফেসবুক স্ট্যাটাসটি লেটেস্টবিডিনিউজ পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

অনন্ত নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম, বন্ধুগণ আগামী ৪ নভেম্বর সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানে আমার পারফর্মেন্স নিয়ে আপনারা বেশ চিন্তিত ও হতাশ হয়েছেন। বন্ধুগণ আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থী, কারণ সঠিক সময়ে আপনাদের কনফিউশন আমি দূর করতে পারিনি।
তবে আজ আপনাদের সেই কনফিউশন দূর করার চেষ্টা করছি। ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানটি আসলে একটি চ্যারিটি অনুষ্ঠান। এই ইভেন্ট হতে আয় হওয়া অর্থ দাতব্য প্রতিষ্ঠানে তুলে দেয়া হবে।

আর এই ভালো উদ্দেশ্য নিয়ে প্রোগ্রামটি আয়োজন করার কারণেই আমি এতে অংশ নিচ্ছি। আর প্রোগ্রামে আমার পারফর্মেন্সটিও আপনাদের পছন্দ হবে। কারণ আমি আপনাদের আকাঙ্ক্ষার বাইরে কাজ করবো না, ইনশাআল্লাহ।

বন্ধুগন, আমি ইসলামী জীবন-যাপন শুরু করার পর যে ভালোবাসা আপনারা আমাকে দিয়েছেন, তা আমি আজীবন ধরে রাখতে চাই। আপনাদের অনুপ্রেরনায় আমি মানব সেবায় আরো এগিয়ে যেতে চাই। কারন আপনাদের ভালোবাসায় আমি ভালো কাজ করে যাচ্ছি। দোয়া করবেন ভবিষ্যতেও যেন এভাবেই মানুষের সেবা করে যেতে পারি। আর দোয়া করবেন অনুষ্ঠানটি শেষ করে যেন সুস্থভাবে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।’

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, ২৯ অক্টোবর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি