মেসি জাদুতে দুর্দান্ত জয় বার্সেলোনার

মেসি জাদুতে আরও এক দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে তাদের শীর্ষস্থান আরও মজবুত করলো মেসি-সুয়ারেসরা। শনিবার (২৮ অক্টোবর) রাতে সান মামেসে বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল।

আক্রমণ আর পাল্টা আক্রমণে শুরু থেকেই জমে উঠে ম্যাচটি। কেউ কাউকে ছাড় দিতে বিন্দু পরিমাণ রাজি নয়। তবে মেসি-সুয়ারেসদের সাথে পেরে উঠতে পারেনি বিলবাও। অন্যদিকে বিলবাওয়ের রক্ষণভাগকে ভাঙতে কঠিন পরীক্ষা দিতে হয়েছে বার্সেলোনাকে।

৩৬তম মিনিটে গোলের অপেক্ষা শেষ হয় বার্সেলোনার। বাঁ দিকে জর্দি আলবাকে বল বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন মেসি। বাইলাইন থেকে স্প্যানিশ ডিফেন্ডারের কাটব্যাক পেয়ে ৮ গজ দূর থেকে প্রথম শটেই বল জালে জড়ান তিনি। এবারের লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা মেসির ১২তম গোল এটি। সব প্রতিযোগিতা মিলিয়ে মৌসুমে তার গোল হলো ১৪টি।

দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ করে যাওয়া বিলবাওয়ের শেষ দিকে আরেকটি গোলের প্রচেষ্ট রুখে দেন পুরো ম্যাচে দারুণ খেলা টের-স্টেগেন। আদুরিসের হেড ডান দিকে ঝাঁপিয়ে ঠেকান জার্মান এই গোলরক্ষক।

নির্ধারিত সময়ের পর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মেসির পাস পেয়ে সুয়ারেসের নেয়া শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। কিন্তু ফিরতি বল ফাঁকায় পেয়ে সহজেই জালে জড়ান ব্রাজিলের মিডফিল্ডার পাওলিনিয়ো।
এই জয়ের ফলে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ২৯ অক্টোবর    ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস পি