জীবনের ঝুকি নিচ্ছেন প্রভাস, ঘোরতর চিন্তায় পরিচালক

প্রভাসকে নিয়ে ঘোরতর চিন্তায় \’সাহো\’র পরিচালক সুজিত সিং। একটি ব্যাপারে বাহুবলী অভিনেতাকে কিছুতেই রাজি করাতে পারছেন না তিনি। তাই মহাবিপদে পড়েছেন পরিচালক।

জানা যায়, \’সাহো\’ ফিল্মের বেশকিছু অংশে স্টান্ট করার জন্য প্রভাসকে \’বডি ডাবল\’-এর প্রস্তাব দিয়েছেন পরিচালক সুজিত। তবে সেই প্রস্তাবে সাফ \’না\’ করে দিয়েছেন প্রভাস। আর তাতেই ভীষণই চিন্তায় পড়েছেন পরিচালক।

সুজিতের দাবি, \’সাহো\’তে যে ধরণের স্টান্ট রয়েছে তা মোটেও সহজ নয়। যেটা করতে গেলে গুরুতর চোট-আঘাত লাগতে পারে। শুধু তাই নয়, বেশকিছু স্টান্টে জীবনের ঝুঁকিও রয়েছে।

আর এর আগে \’বাহুবলী\’তে কাজ করার সময় কাঁধে চোট পান প্রভাস। যে কারণে তার অস্ত্রপচারও হয়। তবে \’বাহুবলী\’ করার পর তিনি যে উচ্চতায় পৌঁছেছেন তাতে আরও বেশি পারফেক্ট হতে চাইছেন অভিনেতা। আর একারণেই তিনি নিজের জীবনের ঝুঁকি নিয়েও \’সাহো\’তে স্টান্ট করতে চাইছেন। আর তাতেই উদ্বিগ্ন পরিচালক সুচিত।

\’সাহো\’র প্রথম পর্যায়ে শ্যুটিং-এর পরই ছিল দিওয়ালি, আর তারপরই প্রভাসের জন্মদিন। ফলে এসব কারণে কিছুদিনের জন্য শ্যুটিং থেকে ব্রেক নিয়েছে টিম \’সাহো\’। তবে আগামী মাসেই ফের শ্যুটিং শুরু হওয়ার কথা। তবে এখনও পর্যন্ত প্রভাস বডি ডাবল না নেওয়ার সিদ্ধান্তেই অনড়।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ৩০ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ