tailor

স্টকহোমে টেলর সুইফটের কনসার্টে উন্মাদনা

মার্কিন সংগীতশিল্পী টেলর সুইফটকে নিয়ে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। ইউরোপ থেকে এশিয়া—গানের জাদুতে পুরো দুনিয়াকে বশ করেছেন এই সংগীত তারকা।

সুইফটের কনসার্টের একটি টিকিটের জন্য তীর্থের কাকের মতো অপেক্ষায় থাকেন অনুরাগীরা। সুইফটকে সরাসরি শোনার সুযোগ পাওয়াকে জীবনের স্মরণীয় ঘটনা হিসেবে বিবেচনা করেন অনেকে।

সুইফটের ‘দ্য ইরাস ট্যুর’-এর ৮৯তম কনসার্ট ছিল সুইডেনের স্টকহোমের ফ্রেন্ডস অ্যারেনায়। গত শনিবার সুইফটকে শুনতে স্টেডিয়ামটি কানায় কানায় পূর্ণ ছিল। স্টেডিয়ামটির ধারণক্ষমতা ছিল ৬০ হাজারের মতো।

স্টেডিয়ামভর্তি শ্রোতাদের সামনে ‘গিলটি অ্যাজ সিন’ গানটি ধরলেন সুইফট। গানের তালে উল্লাসে ফেটে পড়েন শ্রোতারা। গত ১৯ এপ্রিল সুইফটের নতুন অ্যালবাম দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট অ্যালবামের গানটি এবারই প্রথম কোনো কনসার্টে পরিবেশন করলেন সুইফট।

গানটি গাওয়ার আগে সুইফট বলেন, ‘দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট অ্যালবাম থেকে আমার প্রিয় একটি গান গাইতে চাই। গানটি এর আগে কখনোই কনসার্টে গাইনি।’

সুইফট জানান, স্টকহোমে এর আগে কোনো কনসার্ট করেননি, এটিই তাঁর প্রথম শো। শ্রোতাদের উন্মাদনা তাঁকে অভিভূত করেছে।

এর বাইরে ১৯৮৯ অ্যালবা মের ‘সে ডোন্ট গো’, ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ ও ‘ক্লিন’ গানের ম্যাশআপ করেছেন এই গায়িকা। অ্যালবামটি ২০১৪ সালে প্রকাশিত হয়েছিল।

কনসার্টের বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমেও সুইফটের পরিবেশনা নিয়ে চর্চা চলছে।

৩১ গানের অ্যালবাম দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট প্রকাশের পরপরই ঝড় তুলেছেন সুইফট। একের পর রেকর্ড ভেঙে চলেছেন এই তারকা।

আগামী ২১ জুন প্রকাশের অপেক্ষায় থাকা তরুণ মার্কিন গায়িকা গ্রেসি আব্রামসের দ্য সিক্রেট অব আস অ্যালবামে ‘আস’ গানেও সুইফটকে শোনা যাবে।

Scroll to Top