siraj

কনটেন্ট ক্রিয়েটর সিরাজের বাবার নতুন সিদ্ধান্ত

সোশ্যাল মিডিয়াই এখন সকলের অন্যতম প্রধান গন্তব্য। বিশ্বজুড়ে কোটি কোটি মানুষ প্রতিদিনই ব্যবহার করছেন সামজিক বিভিন্ন মাধ্যম। আর তাই স্বভাবতই কনটেন্ট ক্রিয়েটিংও এখন বড় এক পেশা হয়ে উঠেছে। ভালো ও শিক্ষনীয় বিষয়ের ফাঁক গলে কেবল মাত্র ভিউ পাওয়া জন্য কেউ কেউ করেন প্রাণান্ত চেষ্টা, ব্যতিক্রম যে আছে, এবার তারই প্রমান দিলেন পাকিস্তানি জনপ্রিয় ক্ষুদে কনটেন্ট ক্রিয়েটর সিরাজ ও মুসকানের বাবা।

গত ১৫ মে নিজের ইউটিউব চ্যানেলে এক ভ্লগে সিরাজ ঘোষণা দেন আর ভ্লগিং করবেন না তিনি। কারন তার বাবা চান, ভ্লগিং নয়, পড়ালেখা নিয়ে মনোযোগী হোক সিরাজ। তাই বাবার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে ভ্লগিং বন্ধ করার ঘোষণা দিয়েছেন তিনি।

এ ঘোষণার পরপর সোশ্যাল মিডিয়ায় ওঠে আলোচনার ঝড়। কেউ সিরাজের সিদ্ধান্তকে সাধুবাদ জানায়, আবার অনেকেই সমালোচনায় মেতে ওঠেন সিরাজের বাবার। কিছু নেটিজেন দাবি করেন, সপ্তাহে এক দিন ভ্লগ বানালে হয়তো পড়ালেখার অত ক্ষতি হতো না। তাই ভুল সিদ্ধান্ত নিয়ে সন্তানের প্রতিভা নষ্ট করছেন সিরাজের বাবা।

তবে আলোচনা-সমালোচনার মাঝে এবার মুখ খুললেন সিরাজের বাবা। এক ভিডিও বার্তায় তিনি বলেন, সিরাজের ভ্লগিং ছাড়ার ঘোষণায় অনেকেই আমাকে দোষ দিচ্ছেন। অনেকেই অনেক প্রশ্নও তুলেছেন। আমি আজ আপনাদের সেসব প্রশ্নের উত্তর দিতেই এসেছি।

ভিডিও বার্তায় তিনি বলেন, সিরাজ ও মুসকানের জন্য আমরা অনেক সম্মান পেয়েছি। আমরা পাহাড়ি মানুষ। সাধারণ জীবনযাপন করি। অল্প বয়সে জনপ্রিয় হয়ে যাওয়ায় সিরাজের আচরণ পরিবর্তন হয়ে যাচ্ছিলো। মানুষের সঙ্গে কিছুটা কঠোর আচরণ করছিলো সে। একই সঙ্গে পড়ালেখায়ও অমনোযোগী হয়ে পড়ছিলো। তাই আপাতত সিরাজকে আমি ভ্লগিং থেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ভিডিও বার্তার একদম শেষে তিনি বলেন, এতো সাবস্ক্রাইবার বা ভিউ আমি চাইনা! সিরাজের জন্য যদি কখনো আমাদের গ্রামের মানুষের ভালো কিছু হয়, একটা হাসপাতাল বা একটা স্কুল তাহলে সেটাই হবে আমাদের জন্য গর্বের ব্যাপার। আমি কথা দিচ্ছি, সিরাজ ও মুসকান আবার আপনাদের মাঝে ফিরে আসবে।

Scroll to Top