রাজধানীতে ১০ মিনিটের ব্যবধানে দুই যাত্রীবাহী বাসে আগুন

রাজধানীর গাবতলীতে এবং নটরডেম কলেজের সামনে পৃথক ঘটনায় দুটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করেছে। আজ শনিবার (১১ নভেম্বর) ফায়ার সার্ভিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফায়ার সার্ভিস জানায়, আজ রাত ৮টা ২০ মিনিটে নটরডেম কলেজের সামনে বাসে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট সেখানে আগুন নিয়ন্ত্রণে ছুটে যায়। এর ১০ মিনিট পর গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের (৮ নং) একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ নটরডেম কলেজের পুলিশ বক্সের সামনে অগ্নিসংযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, নটরডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে আগুন লাগে। ওই খবরের সাত মিনিটের মাথায় ঘটনাস্থলে পৌঁছে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট অগ্নি নির্বাপণে কাজ করছে।

সর্বশেষ খবর অনুযায়ী বাসের নাম, হতাহত ও কারা আগুন দিয়েছে সে সম্পর্কে কোনো তথ্য জানাতে পারেনি ফায়ার সার্ভিস। আর গাবতলী এক্সপ্রেস পরিবহনে আগুনের বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস কর্মকর্তা তালহা বিন জসিম।

Scroll to Top