রুট পরিবর্তন করে ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল শুরু

গাজীপুরে ট্রেন দুর্ঘটনার পর রুট পরিবর্তন করে শুরু হয়েছে ঢাকা-ময়মনসিংহ রুটের ট্রেন চলাচল। গাজীপুরের পরিবর্তে ময়মনসিংহ অঞ্চলের ট্রেনগুলো এখন ঢাকা-বিমানবন্দর-টঙ্গী-ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে চলাচল করছে। দুর্ঘটনার পর এ রুট পরিবর্তন করেছে বাংলাদেশ রেলওয়ে।

আজ বুধবার ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, ময়মনসিংহের রুটে আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে ওই অঞ্চলের ট্রেনগুলো রুট পরিবর্তন করে চলাচল করছে। ময়মনসিংহ অঞ্চলের ট্রেনগুলো ঢাকা-বিমানবন্দর-টঙ্গী-ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে চলাচল করছে।

ময়মনসিংহ অঞ্চলের ট্রেনগুলো ঢাকা-বিমানবন্দর-টঙ্গী-ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে চলাচল করছে। এর আগে আজ ভোর সোয়া ৪টার দিকে জয়দেবপুর-ময়মনসিংহ রেল লাইনে বনখড়িয়া ভাওয়াল রেল স্টেশন এলাকায় মোহনগঞ্জ এক্সপ্রেসটি লাইনচ্যুত হয়।

গভীর রাতে দুর্বৃত্তরা গ্যাসকাটার দিয়ে রেললাইন কেটে ফেলায় ইঞ্জিন ও ৭ বগিসহ লাইনচ্যুত হয় ট্রেনটি। দুর্ঘটনার পর থেকে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ট্রেন দুর্ঘটনায় এতে আসলাম হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের আশপাশের স্থানীয় হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

Scroll to Top