গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পের পাশে গুলি, আহত ২

গাজীপুরের শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের নির্বাচনি ক্যাম্পের পাশে একটি ইলেকট্রনিক্স দোকানে গুলি করেছে দুর্বৃত্তরা। এতে সাজেদুল ইসলাম (৪০) ও নুরুল ইসলাম (৫৫) দুইজন আহত হয়েছেন।

গত সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া সলিং মোড় এলাকায় মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে এই গুলি চালিয়েছে বলে আহতরা জানিয়েছেন। ঘটনার পর রাত ৯ টার দিকে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, শ্রীপুর থানার পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহতরা হলেন, মাওনা ইউনিয়ন আওয়ামিলীগের সহসভাপতি চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম (৪০) ও গ্রাম আওয়ামীলীগের সভাপতি চকপাড়া গ্রামের আহমদ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শী মাওনা ইউনিয়ন আওয়ামিলীগের সহ-সভাপতি সাজেদুল ইসলাম জানান, গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের নির্বাচনী ক্যাম্প সলিং মোড়ে মাওনা-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কে তৈরি করা হয়েছে। নির্বাচনী ক্যাম্প লাগোয়া মীম ইলেকট্রনিক্স এন্ড ফার্ণিচার গ্যালারী নামের একটি ইলেকট্রনিক্স দোকানে বসে সোমবার সন্ধ্যার পর স্থানীয় নেতা, কর্মী ও সমর্থকরা বসে আড্ডা দিচ্ছিল। এমন সময় ফুলবাড়ীয়া থেকে মাওনা অভিমুখি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে ওই ব্যবসা প্রতিষ্ঠানে গুলি চালায়। এতে নির্বাচনী ক্যাম্পের পাশে ইলেকট্রনিক্স দোকানের থাই গ্লাসে গুলি বিদ্ধ হয়। গুলির আঘাতে ভেঙ্গে যাওয়া কাঁচের টুকরোর আঘাতে তিনিসহ নুরুল ইসলাম আহত হন।

ঘটনার পরপরই ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থলে পরিদর্শণে আসেন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি পূর্ব পরিকল্পিত। আজ রাত আটটায় আমার ওই নির্বাচনী ক্যাম্প পরিদর্শনে আসার কথা ছিল। দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে এ গুলির ঘটনা ঘটিয়েছে।

গত ২২ ডিসেম্বরেও ওই নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনা ঘটে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, ঘটনার পরপর শ্রীপুর থানার ওসিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাশে একটি ইলেকট্রনিক্স দোকানে গুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এবিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Scroll to Top