বান্দরবানে পর্যটকবাহী জিপ খাদে, ঢাবি শিক্ষার্থীসহ নিহত ২

বান্দরবানের রুমা উপজেলার পর্যটকবাহী একটি জিপ পাহাড়ের খাদে পড়ে ফিরোজা খাতুন (৫০) এবং জয়নব (২৪) নামে দুই নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ১১ জন আহত হয়েছেন।

আজ শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জয়নাব খাতুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি বিভাগের শিক্ষার্থী।

নিহত দুজন হলেন- ফিরোজা বেগম (৫৩) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনলজি বিভাগের শিক্ষার্থী জয়নাব খাতুন (২৪)।

এ তথ্য নিশ্চিত করেছেন রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহবুবুল হক। তিনি বলেন, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৫০০ মিটার পাহাড়ি খাদে পড়ে যায়। গাড়িতে পর্যটক ছিলেন ১৩ জন। দুজন ঘটনাস্থলেই মারা যান।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন জানান, ঢাকা থেকে বেড়াতে আসা ৫৮ জনের একটি টিম ৫টি জিপ গাড়ি নিয়ে গতকাল শুক্রবার সকালে রুমা উপজেলার বগালেক যায়। পরে তারা আজ শনিবার ভ্রমণ শেষে বান্দরবান সদরে ফেরার পথে গাড়িটি দুর্ঘটনার শিকার হয় এবং ঘটনাস্থলে ২ পর্যটক নিহত ও ১০ জন আহত হয়।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Scroll to Top