ঢাকায় মার্কিন নাগরিকদের নিরাপত্তায় প্রস্তুত পুলিশ

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের সঙ্গে ঢাকা অবস্থিত মার্কিন দূতাবাসের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন। এতে মার্কিন নাগরিকদের নিরাপত্তা দেওয়াসহ যেকোনো প্রয়োজনে সর্বদা পাশে থাকার প্রতিশ্রুতি দেন ডিএমপি কমিশনার।

আজ বুধবার ডিএমপি সদর দপ্তরে কমিশনারের সঙ্গে মার্কিন দূতাবাসের অ্যাসিস্ট্যান্ট রিজিওনাল সিকিউরিটি অফিসার মাইকেল লী ও ক্রিমিনাল ফ্রড ইনভেষ্টিগেটর ভেনিসা গোমেজ সৌজন্য সাক্ষাৎ করেন। মার্কিন প্রতিনিধি দল দূতাবাস ও বাংলাদেশে বসবাসকারী মার্কিন নাগরিকদের নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করে কমিশনারকে ধন্যবাদ জানান।

এ সময় মার্কিন প্রতিনিধি দলে ছিলেন, দূতাবাসের অ্যাসিস্ট্যান্ট রিজিওনাল সিকিউরিটি অফিসার মাইকেল লী ও ক্রিমিনাল ফ্রড ইনভেষ্টিগেটর ভেনিসা গোমেজ। প্রতিনিধি দল দূতাবাস ও বাংলাদেশে বসবাসকারী মার্কিন নাগরিকদের নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করে কমিশনারকে ধন্যবাদ জানান।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বৈঠকে উপস্থিত ছিলেন।

Scroll to Top