চকরিয়ায় কাভার্ডভ্যান-মিনিবাস সংঘর্ষ, নিহত তিন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী মিনিবাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহী বাসটি সড়ক থেকে ধানচাষের জমিতে ছিটকে পড়ে। এতে দুই গাড়িই দুমড়ে-মুচড়ে যায়।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে মহাসড়কের হারবাংয়ে আরএফএল কারখানা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহত ও আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, ভয়াবহ এই দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের আরো কয়েকজন যাত্রী। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি মোহাম্মদ আলী বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঈগল পরিবহন নামক একটি বাস বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহত হন আরও চারজন। আহতদের চিকিৎসার জন্য পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে নিহত ও আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

তিনি আরো বলেন, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহায়তায় হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনাকবলিত পরিবহন দুটি জব্দ করা হয়েছে। স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

Scroll to Top