রাজধানীতে বস্তা বদলে সরকারি চাল বিক্রি

সরকারি চাল কালোবাজারি চক্রের ১০ সদস্যকে আটক করেছে বাড্ডা থানা-পুলিশ। গতকাল রোববার (৩১ মার্চ) রাতে বাড্ডার মেরুল কাঁচাবাজার সংলগ্ন ইখতিয়ারের সেমি পাকা ঘরে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে প্রায় ১৯ হাজার কেজি সরকারি চাল উদ্ধার করা হয়।

রাজধানীর মেরুল বাড্ডা কাঁচাবাজার এলাকায় ইখতিয়ার নামের এক ব্যক্তির ঘর থেকে ১৮ হাজার ৯৮০ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়েছে। এসময় সরকারি চাল কালোবাজারি চক্রের ১০ সদস্যকে আটক করেছে বাড্ডা থানা-পুলিশ।

জানা যায়, সরকারি বস্তা পরিবর্তন করে অন্য মোড়কের বস্তায় ভরে চাল বিক্রির চেষ্টা করা হয়েছিল। কিন্তু তার আগে পুলিশ টের পায়। পরে অভিযান চালিয়ে চাল জব্দ ও ১০ জনকে আটক করে বাড্ডা পুলিশ৷ এ সময় ১৯ হাজার কেজি চাল জব্দ করা হয়। আজ ব্রিফিং করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে পুলিশ জানায়, এসব চাল নুরজাহান কোম্পানির বস্তা ভর্তি করছিল তারা। এসময় চাল আনা নেয়ার কাজে ব্যবহার করা ট্রাকের ড্রাইভার ও হেল্পারকে আটক করা হয়।

পুলিশ আরও জানায়, আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি সরকারি চাল কালোবাজারি করে থাকে। পরে আমিনুল ইসলামের ম্যানেজারসহ মোট ১০ জনকে আটক করা হয়। পুলিশ আমিনুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা করছে।

 

 

Scroll to Top