সাভারে তেলের লরি উল্টে আগুনের ঘটনায় আরও একজনের মৃত্যু

ঢাকার সাভার হেমায়েতপুরে তেলের ট্যাংকার থেকে ভয়াবহ আগুনের ঘটনায় চিকিৎসাধীন সাকিব (২৪) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ঘটনাটিতে মারা গেলেন ৪ জন।

গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা বার্নের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

তিনি বলেন, সাভারে তেলবাহী লরি উল্টে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ সাকিব নামে এক জন চিকিৎসাধীন অবস্থায় আইসিইউ-তে মারা গেছেন। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ ও ইনহ‍্যালেশন বার্ন হয়েছিল। এর আগে সকালে নজরুল ইসলাম রাতে হেলাল নামে আরও ২ জনের মৃত্যু হয়। তিনি আরও বলেন, এই ঘটনায় সকালে ৮ জনকে দগ্ধ অবস্থায় বার্ন ইউনিটের জরুরি বিভাগে আনা হয়। তাদের মধ্যে বর্তমানে ৫৪ শতাংশ দগ্ধ নিয়ে মিলন মোল্লা, ২০ শতাংশ দগ্ধ শিশু মিম, ১০ শতাংশ দগ্ধ নিয়ে আল আমিন, ৮ শতাংশ দগ্ধ নিয়ে নিরঞ্জন ও ৫ শতাংশ দগ্ধ নিয়ে আব্দুস সালাম চিকিৎসাধীন রয়েছে।

দগ্ধদের মধ্যে আরও ১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি। উল্লেখ্য, ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোরপুল এলাকায় মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ঘটনাস্থলেই একজন দগ্ধ হয়ে মারা যান।