Gazipur

গাজীপুরে আগুনে পুড়ল শতাধিক টিনের ঘর ও মুদিদোকান

গাজীপুর নগরীরের ভোগড়া এলাকায় আগুনে শতাধিক মুদিদোকান ও টিনশেড ঘর পুড়ে গেছে। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে সেখানে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে। আগুন নেভাতে গিয়ে স্থানীয় এক ব্যক্তি আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোগড়া এলাকায় রাত পৌনে তিনটার দিকে হঠাৎ টিনশেডের একটি ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। ওই বাসার সবাই ঘুমিয়ে ছিলেন। পরে কয়েকজনের চিৎকার শুনে সবাই ঘর থেকে বের হয়ে আসেন। আগুন দ্রুত বাসাবাড়ির পাশাপাশি দোকানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন সম্পূর্ণ নিভে যায় আজ বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে। এর মধ্যে দোকানের মালপত্র ও টিনশেড ঘরের আসবাব পুড়ে যায়। আগুন নেভাতে গিয়ে রাজু মিয়া নামের এক ব্যক্তি আহত হয়েছেন।

গাজীপুর চৌরাস্তা মডার্ন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা রুহুল আমিন মোল্লা বলেন, ‘ধারণা করছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। আগুনে বাসাবাড়ির আসবাব ও জিনিসপত্র এবং মুদি মালপত্র পুড়ে গেছে। তদন্ত করে ক্ষতির পরিমাণ জানা যাবে।

Scroll to Top