police123

পুলিশকে পিটিয়ে মাদককারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা

ময়মনসিংহের ফুলপুরে পুলিশকে মারধর করে এক মাদককারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় মাদককারবারির লোকজনের হামলায় তিন এসআইসহ চারজন আহত হয়েছেন। রোববার রাতে উপজেলার ছনধরা ইউনিয়নের খাড়ইপার গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ ক্রেতা সেজে খাড়ইপার গ্রামের মাদক বিক্রেতা মোখলেছুর রহমান স্বপনকে রোববার রাতে আটক করে। পরে তার চিৎকারে সহযোগী ও স্বজনরা এগিয়ে এসে পুলিশকে মারধর করে স্বপনকে ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় তাদের হামলায় এসআই রবিউল ইসলাম ও বিল্লাল হোসেন, এএসআই শাহ আলম ও সোর্স আলী আকবর আহত হন। তবে ঘটনার পর এসআই বিল্লাল হোসেনকে পাওয়া যাচ্ছিল না। পরে গোয়েন্দা শাখার সদস্য, পুলিশ ও এলাকাবাসী তার সন্ধানে নামেন। একপর্যায়ে বিল্লাল হোসেনকে গাবতলী এলাকার একটি নালার ভেতর থেকে সোমবার ভোরে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেছে। এদের মধ্যে ছয় নারীসহ ৯ জনকে গ্রেফতার করে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- মো. সুমন মিয়া (১৯), মজিবর রহমান (৩৫), জাহাঙ্গীর আলম (২০), রূপালী আক্তার (৪০), আছিয়া আক্তার (২৩), মোছা. ফাতেমা (৪৮), হালিমা (৫৫), নুরজাহান (৪০) ও জায়েদা বেগম (৫০)।

ছনধরা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, স্বপন দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করছেন। ফুলপুর থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় ৯ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Scroll to Top