নিখোঁজ তিন শিশুকন্যাসহ গৃহবধূকে পাওয়া গেল প্রেমিকের বাড়িতে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর বাবার বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়ি ফেরার পথে তিন শিশুকন্যাসহ নিখোঁজ হন এক গৃহবধূ। তাকে বগুড়ায় প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় রিতুর সঙ্গে থাকা মেহেদী হাসান নামে এক তরুণকেও আটক করা হয়েছে।রোববার সকালে বগুড়া সদর থেকে তাদের উদ্ধার করা হয়।

বিজয়নগর থানার ওসি মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৬ মাস ধরে মোবাইল ফোনের মাধ্যমে বগুড়ার মেহেদী হাসান নামে এক তরুণের সঙ্গে ওই গৃহবধূর প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার মেহেদী হাসান ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। একই দিন ওই গৃহবধূ তিন মেয়েকে নিয়ে বাবার বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়িতে আসার কথা বলে বের হয়ে যান। পরে মেহেদী হাসানের সঙ্গে তারা বগুড়ায় চলে যান।

তিনি বলেন, নিখোঁজের ঘটনায় শনিবার দুপুরে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন গৃহবধূর বাবা। পরে পুলিশ তদন্ত শুরু করলে তাদের বগুড়া থেকে উদ্ধার করা হয়। প্রেমিক মেহেদী হাসান ও নিখোঁজ তিন সন্তানসহ গৃহবধূ পুলিশের হেফাজতে রয়েছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে রিতুর বাবা বলেন, সকালে আমার মেয়ে ও নাতনিদের বগুড়ায় একটি বাড়িতে পাওয়া গেছে। আমি ফোনে আমার বড় নাতনির সঙ্গে কথা বলেছি। পুলিশের সঙ্গে আমাদের লোকজন আছে। তারা বগুড়া থেকে রওনা দিয়েছে। তবে তাদের সঙ্গে থাকা ওই ছেলের সম্পর্কে আমার ধারণা নেই।

ওই গৃহবধূর স্বামী বলেন, আমার স্ত্রী ও মেয়েদের বগুড়ায় পাওয়া গেছে। পুলিশের সঙ্গে আমার ছোট ভাই রয়েছে। তারা বগুড়া থেকে রওনা দিয়েছে। তারা এলে বিস্তারিত বলতে পারব।

Scroll to Top