উড়ন্ত সূচনার পর তামিমের বিদায়

বিশ্বকাপের পঞ্চম ম্যাচ দিয়ে যাত্রা শুরু করেছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে টস হেরে ব্যাটিংয় করছে বাংলাদেশ। দুর্দান্ত শুরু করা বাংলাদেশ দলের প্রথম উইকেট পড়ে দলীয় ৬০ রান।

রবিবার (২ জুন) লন্ডনের কেনিংটন ওভালে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় প্রোটিয়া অধিনায়ক। টস হেরে ব্যাটিং করে বাংলাদেশ। দারুণ ব্যাটিংয়ে সৌম্য শুরুটা করলেও কিছুটা ধীর গতিতে থাকেন তামিম। তবে ব্যক্তিগত ১৬ রানে উইকেট রক্ষক কুইন্টন ডি ককের তালু বন্দি হন আন্দিলে ফেলুকওয়ায়োর বলে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৭৩ রান।

এর আগে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় এবং বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় মাঠে গড়ায় ম্যাচটি। খেলাটি সরাসরি দেখা যাচ্ছে বিটিভি, মাছরাঙা, গাজী টিভি ও স্টার স্পোর্টস এ।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক) , মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ্ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), এইডেন মারক্রাম, ফ্যাফ ডু প্লেসি (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, জেপি ডুমিনি, ডেভিড মিলার, আন্দিলে ফেলুকওয়ায়ো, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি ও ইমরান তাহির

লেটেস্টবিডিনিউজ/এসকেবি

Scroll to Top