করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসাধীন ফরাসি ক্লাবের চিকিৎসকের আত্মহত্যা

ছবিঃ সংগৃহীত

করোনাভাইরাস বিশ্বজুড়ে কেড়ে নিচ্ছে একের পর এক প্রাণ। করোনায় মানুষ যেমন মরছে, বাড়ছে তেমন আতঙ্ক। এবার করোনায় আক্রান্ত হয়ে আত্মহত্যা করলেন। এদিকে চিকিৎসক গঞ্জালেজের এই কাণ্ডে হতবাক পুরো রেইমস শহরবাসী।

এ ব্যাপারে রেইমসের মেয়র আর্নাউদ রোবিনেত জানান, তিনি ৬০ বছর বয়সী গঞ্জালেজের আত্মহত্যার ব্যাপারটি শুনেছেন। যিনি ক্লাবের হয়ে গত ২০ বছর ধরে কাজ করছেন। ‘ডাক্তার গঞ্জালেজ একটি নোট রেখে গেছেন, যেখানে জানিয়েছেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

মেয়র আরো বলেন,‘এ মৃত্যুর ঘটনায় আমি হতবাক, কেননা আমি তাকে দীর্ঘদিন ধরে চিনি। সে শুধু ডাক্তারই না। সে রেইমসের অনেক মানুষের জন্য জিপিও বটে। সে তার মানবিকতা ও পেশাদারি গুণাগুণের জন্য পরিচিত ছিলেন। তাকে ফুটবল পরিবার মিস করবে এবং তার সঙ্গে যাদের যোগাযোগ ছিল।’

এদিকে এমন খবরে ‘স্তব্ধ’ রেইমসের ক্লাব প্রেসিডেন্ট জেন-পিয়েরে সায়লটও। তিনি বলেন, ‘এই মহামারি রেইমসের হৃদয়ে আঘাত করেছে। একজন সেরা ব্যক্তিত্ব ও স্পোর্টসের সেরা পেশাদারি একজনকে হারালাম।’

প্রাণঘাতী করোনাভাইরাসে ফ্রান্সে এ পর্যন্ত ৮ হাজার ৭৮ জন মানুষ মারা গেছেন। ফ্রান্সে এ ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন ৯২ হাজার ৮৩৯ জন।