কোচের কথা না শোনায় পিএসজিতে নিষিদ্ধ মেসি

কোচ ক্রিস্তোফ গালতিয়েরের অনুমতি ছাড়াই গত সোমবার অনুশীলন না করে সৌদি আরব যাওয়ায় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা লিওনেল মেসি বড় ধরনের শাস্তি পেলেন। তাকে দুই সপ্তাহের জন্য বরখাস্ত করেছে ক্লাবটি।

এই সময়ে দলের সঙ্গে কোনো অনুশীলন অথবা প্রধান দলের হয়ে খেলতে পারবেন না মেসি। পাবেন না দুই সপ্তাহের বেতনও। খবর জনপ্রিয় ক্রীড়া গণমাধ্যম ইএসপিএনের।

পিএসজি কোচ গালতিয়ের বলেছিলেন, তার দল যদি লরিয়েন্টের বিপক্ষে জেতে তাহলে সোমবার ও মঙ্গলবার খেলোয়াড়দের ছুটি দেওয়া হবে। কিন্তু রোববারের সেই খেলায় ৩-১ গোলে হেরে যায় পিএসজি।

সৌদি আরবে শুভেচ্ছাদূত হিসেবে যাবেন- এজন্য আগেই কোচের কাছে ছুটি চেয়েছিলেন লিওনেল মেসি। কোচ ও দলের স্পোর্টিং ডিরেক্টর তখন বলেছিলেন, দল জয় অথবা ড্র পেলে তাকে যেতে দেওয়া হবে। তাই দল হারায় ছুটিও পাননি তিনি।

পরে অবশ্য আর ছুটির জন্য তাদের কাছে যাননি আর্জেন্টাইন তারকা। তাদের দুজনকে ডিঙিয়ে ক্লাবের বোর্ড থেকে অনুমতি নিয়ে সৌদি আরব যান মেসি।

সৌদি আরবের পর্যটন খাতের শুভেচ্ছাদূত মেসি। সেটির প্রচারেই তার সৌদিযাত্রা। সেখানে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মেসি পোস্ট করেন, ‘কে ভেবেছিল সৌদি আরব এত সবুজ? আমি যখনই পারি এর অবিশ্বাস্য বিস্ময়গুলো খুঁজতে পছন্দ করি।’

সংবাদ সূত্রঃ ইএসপিএন

Scroll to Top