তিন আসনেই আ. লীগের মনোনয়ন ফরম জমা দিলেন সাকিব

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এসে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরের পর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নিজে উপস্থিত হয়ে নির্ধারিত বুথে মনোনয়ন ফরম জমা দেন সাকিব। ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ তিন আসনেই ফরম জমা দেন তিনি।

গত শনিবার (১৮ নভেম্বর) সাকিবের পক্ষে একজন প্রতিনিধি ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আজ এই তিন আসনেই মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এর আগে ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনে লড়াই করে নড়াইল-২ (লোহাগড়া-সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। সেই বছরই নির্বাচনে অংশ নেয়ার কথা ছিল সাকিবের।
যদিও সেই সময় সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন এই অলরাউন্ডার। ৫ বছর পর সত্যিই নির্বাচনের মনোনয়ন পত্র জমা দিলেন সাকিব। কদিন এই আগেই এই অলরাউন্ডার বিশ্বকাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছেন। যদিও বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স আশানুরূপ ছিল না। গ্রুপ পর্বের ৯ ম্যাচের মধ্যে দুটিতে জিতেছে বাংলাদেশ। যদিও বিশ্বকাপের পয়েন্ট টেবিলে ৭ নম্বরে থেকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিজেদের জায়গা নিশ্চিত করেছে টাইগাররা।

Scroll to Top