মাথায় আঘাত পেয়ে হাসপাতালে মুস্তাফিজ

অনুশীলনের সময় মাথায় গুরুতর আঘাত পেয়েছেন মোস্তাফিজুর রহমান। ইতিমধ্যে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। চলমান বিপিএলে চট্টগ্রামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে অনুশীলনের সময় এই ঘটনা ঘটে।

জানা যায়, বল করে ফেরার সময় মোস্তাফিজের মাথায় এসে বল আঘাত করে। ঘটনার পরপরই তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালের পথে রওয়ানা হয়েছে মেডিকেল টিম।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে রোববার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ানস দল অনুশীলন করছিল। মোস্তাফিজ নেটে বোলিং করার সময়ই এই ঘটনা ঘটে। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন বোলিং সাইডে ছিলেন মোস্তাফিজ। হঠাৎই বল উড়ে এই পেসারের মাথায় আঘাত করে।

সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মোস্তাফিজ। বলের আঘাতে মাথা ফেটে যায় তার। রক্তাক্ত অবস্থায় স্ট্রেচারে অ্যাম্বুলেন্সে তোলা হয় তাকে। চোট কতটা গুরুতর বা ঝুঁকিপূর্ণ তা বোঝা যাবে পরীক্ষানিরীক্ষার পর।

কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন গণমাধ্যমকে বলেন, ‘দেখছেন তো মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

Scroll to Top