england1

ইংল্যান্ডের ইউরোর দল থেকে বাদ পড়লেন গ্রিয়ালিশ-মাগুইয়ার, চান্স পেয়েছেন যারা

ইউরো চ্যাম্পিয়নশিপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করল ইংল্যান্ড। জার্মানিতে অনুষ্ঠিতব্য আসরের দল থেকে বাদ পড়েছেন জ্যাক গ্রিয়ালিশ, হ্যারি মাগুইয়ার, জেমস ম্যাডিসন, জারেল কুয়ানসা, কার্টিস জোনস, জেমস ট্রাফোর্ড ও জারদ ব্রানথওয়াইট। তারা সবাই অনুশীলনের জন্য ঘোষিত দলে ছিলেন।

হ্যারি মাগুইয়ার বাদ পড়েছেন ইনজুরির কারণে। গ্রিয়ালিশের বাদ পড়ার কারণ জানা যায়নি। জেমস ম্যাডিসন ও কার্টিস জোনস বাদ পড়েছেন কোচকে পারফরম্যান্স দিয়ে সন্তুষ্ট করতে না পারায়। জারেল কুয়ানসা, জেমস ট্রাফোর্ড ও জারদ ব্রানথওয়াইটও বাদ পড়েছেন গ্যারেথ সাউথগেটের ২৬ সদস্যের দল থেকে।

ইউরোর স্কোয়াডে আছেন দলের সবচেয়ে বড় তারকা হ্যারি কেন। রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার জুড বেলিংহ্যামও প্রত্যাশিতভাবেই জায়গা করে নিয়েছেন। মার্কাস রাশফোর্ড, জেমস রিস ও রহিম স্টার্লিং বাদ পড়েছিলেন সাউথগেটের প্রাথমিক দল থেকে। তখনই তাদের ইউরো মিস করার বিষয়টি নিশ্চিত হয়ে যায়।

ইংল্যান্ডের দল
ডিন হ্যান্ডারসন, জর্ডান পিকফোর্ড, অ্যারন রামসডালে, লেউইস ডানক, জো গোমেজ, মার্ক গুয়েহি, এজরি কোনসা, লুক শ, জন স্টোনস, কিয়েরান থ্রিপিয়ের, কাইল ওয়াকার, ট্রেন্ট আরনল্ড, কনর গ্যালাঘার, কোবি মাইনো, ডেকলাইন রিস, অ্যাডাম হোয়ারটন, জুড বেলিংহ্যাম, জারদ বোয়েন, এবেরচি এজে, ফিল ফোডেন, অ্যান্তোনি গরডান, হ্যারি কেন, কোল পালমার, বুকায়ো সাকা, ইভান টনি ও অলি ওয়াটকিনস।

Scroll to Top