baby124

জানা গেলো মৃত মায়ের কোলে পাওয়া সেই শিশুটির পরিচয়

নেত্রকোনায় মৃত মায়ের কোল থেকে উদ্ধার হওয়া শিশুটি এখনও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, আগের থেকে সুস্থ শিশুটি। তবে চোখ মেলে তাকালেও চুপচাপ থাকে সে, নেই প্রাণচাঞ্চল্য। এদিকে ৯ দিন পর মিলেছে তার পরিচয়। শিশুটির নাম আলিফ। বৃহস্পতিবার (৬ জুন) হাসপাতালে গিয়ে শিশুটির সৎ বোন হাসি আক্তার তার পরিচয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, আলিফের মৃত মায়ের নাম আনোয়ারা। চার বছর আগে প্রথম স্ত্রী মারা যাওয়ার পর আনোয়ারাকে বিয়ে করেন তার বাবা ময়মনসিংহের আকুয়া এলাকার বাসিন্দা আবুল মনসুর (৫০)। গত ২৮ মে আনোয়ারা তার সন্তান আলিফকে সঙ্গে নিয়ে মুক্তাগাছা বাবার বাড়ি যাবার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. গোলাম ফেরদৌস বলেন, ‘শিশুটি এখনও আগের চেয়ে অনেক ভালো আছে। পুরোপুরি চেতন না ফিরলেও চোখ মেলে তাকায় ও খাবার খায়। শিশুটি সুস্থ হওয়ার অপেক্ষায় আছি আমরা। এরপর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

গত ২৯ মে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনিয়ায় সড়কের পাশে মিলে আনোয়ারার মরদেহ। ৯ দিন পেরিয়ে গেলেও ঘটনার কোনো কূলকিনারা বের করতে পারেনি স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী।

Scroll to Top