অনন্ত জলিলের সেই টাকাসহ বন্যার্তদের জন্য আলমের লাখ টাকার ফান্ড

alom

দেশের জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিলের ছবিতে অভিনয় করছেন হিরো আলম। বিষয়টি বেশ জোরালোভাবেই ঘোষণা দিয়েছিলেন খোঁজ দ্য সার্চ চলচ্চিত্রের এই অভিনেতা। আর এ জন্য হিরো আলম ওরফে আশরাফুল আলমকে ৫০ হাজার টাকা দিয়ে চুক্তি করিয়েছিলেন অনন্ত। কিন্তু অনন্ত জলিলের সেই ছবিতে আকস্মিক ঘোষণার মাধ্যমে হিরো আলমকে বাদ দিয়ে দেওয়া হয়।

তবে সাইনিং মানি ৫০ হাজার টাকা অনন্ত জলিল ফেরত নেননি। আর এই টাকার সঙ্গে সমপরিমাণ টাকা যোগ করে বগুড়ার যমুনা তীরবর্তী সারিয়াকান্দি উপজেলার বন্যার্তদের মাঝে বিলিয়ে দিচ্ছেন হিরো আলম।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, অনন্ত জলিল আমাকে চলচ্চিত্র থেকে বাদ দিয়েছেন। তিনি আমাকে চুক্তিবদ্ধ হওয়ার সময় ৫০ হাজার টাকা দিয়েছিলেন। বাদ দেওয়ার পর সেই টাকা আমি ফেরত দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু উনি নেননি। বিভিন্নভাবে টাকাটা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর ভাবলাম, বন্যার্তদের মাঝে বিলিয়ে দেই।

তিনি আরও বলেন, ৫০ হাজার টাকার সঙ্গে আরও ৫০ হাজার টাকা যোগ করে এক লাখ টাকার একটা ফান্ড তৈরি করি। ৩০০ টাকার একটি লুঙ্গি ও ৭০০ টাকার একটি শাড়ি ও ৩০০ টাকার খাবার-মোট এক হাজার টাকা মাথাপিছু ১০০ পরিবারকে দিচ্ছি। বন্যায় অনেকেই কষ্ট পাচ্ছে, ভাবলাম সামান্য চেষ্টা করি। যার জন্য এই পরিকল্পনাই করলাম। সাধ্য হলে আরও সহায়তা করব।