দুরারোগ্য ব্যাধি ক্যান্সার জয় করলেন সঞ্জয় দত্ত

Sanjay Dutt

দুরারোগ্য ব্যাধি ক্যান্সার থেকে মুক্ত হলেন জনপ্রিয় বলিউড তারকা মুন্নাভাই খ্যাত সঞ্জয় দত্ত। আজ বুধবার (২১ অক্টোবর) নিজের ক্যান্সারমুক্তির ঘোষণা দেন ৬১ বছর বয়সী এই অভিনেতা।

কয়েকমাস আগে হঠাৎ করেই সকল কাজ থেকে বিরতি নেওয়ার ঘোষণা দেন অভিনেতা। তারপর জানা যায় তার শরীরে বাসা বেধেছে ক্যান্সার। এরপর চিকিৎসা ও কেমোথেরাপি চলছিল সঞ্জয় দত্তের। তার জন্য অগণিত ভক্তের উদ্বেগের শেষ ছিল না। তবে সব উদ্বেগ-উৎকণ্ঠা সমাপ্ত করে স্বস্তির খবর দিলেন ‘মুন্না ভাই’।

সঞ্জয় দত্ত এক টুইটা বার্তায় তার সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। দু’টি কেমেথেরাপি হয়েছে অভিনেতার। আর তাতেই ভাল ফল মিলেছে। এরই মধ্যে খবর রটেছিল, সঞ্জয়ের হাতে নাকি আর ছ’মাস মতো সময় রয়েছে। মঙ্গলবার সেই গুঞ্জন নস্যাৎ করে সংবাদ সংস্থা পিটিআইকে সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছিলেন, অভিনেতা ভালো আছেন। চিকিৎসায় ভালো সাড়া মিলছে। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তারা।

বুধবারই সেই রিপোর্ট হয়তো হাতে আসে সঞ্জয়ের। সামাজিকমাধ্যমে অনুরাগীদের সুখবর জানাতে দেরি করেননি বলিউডের ‘সঞ্জু বাবা’। সুখবর ঘোষণা দিয়ে তিনি জানান, ২১ অক্টোবর ছেলে ও মেয়ের জন্মদিনে এর থেকে ভালো উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ডা. সেওয়ান্তি ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয়।

Sanjay Dutt

এর আগে এক ভিডিও বার্তায় সঞ্জয় জানিয়েছিলেন, এবার কাজে ফিরতে চলেছেন তিনি। নভেম্বরেই শুরু করবেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’র শুটিং।