মুম্বাইয়ে বিলাসবহুল বাড়ি কিনলেন পূজা

কম বয়সেই অর্জনের ঝুড়ি পূর্ণ করেছিলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। হয়েছিলেন মিস ইন্ডিয়া ইউনিভার্স। ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবার নিজের রোজগারের অর্থে বিলাসবহুল বাড়ি কিনলেন। বলিউডের প্রভাবশালী এক গণমাধ্যম থেকে জানা যায়, মুম্বাইয়ের বান্দ্রায় সমুদ্র-সমুখে বিলাসবহুল থ্রি-বিএইচকে (তিন বেডরুম, এক হল ও এক কিচেন) অ্যাপার্টমেন্ট কিনেছেন পূজা হেগড়ে।

সম্পূর্ণ নিজ অর্থে এই প্রথম বাড়ি কিনলেন পূজা হেগড়ে। সেখানে তিনি একা থাকবেন। অবশ্য অ্যাপার্টমেন্টটি তাঁর মা-বাবার বাড়ির কাছেই। একটি সূত্র হতে জানা যায়, বাড়িটি পূজার কাছে নিজ সন্তানের মতো। বাড়ির ডিজাইন থেকে সমস্ত সজ্জা নিজ তত্ত্বাবধানে সেরেছেন তিনি। শুটিং-ব্যস্ততা সত্ত্বেও তিনি বারবার মুম্বাইয়ে গেছেন। একদিন ছুটি পেলেই দৌড়ে গিয়ে দেখভাল করেছেন বাড়িটির।

সূত্রটি হতে আরও জানা যায়, এর আগে কখনো মা-বাবা ছেড়ে দূরে থাকেননি পূজা। কিন্তু প্রথম বারের মতো স্বাধীনভাবে ওই বাড়িতে বাস করবেন তিনি। এটা তাঁর নতুন যাত্রা।

উল্লেখ্য, পেশা ও ব্যক্তিজীবন বেশ ভালোভাবেই সামলাচ্ছেন তেলেগু ও হিন্দি চলচ্চিত্রে কাজ করা পূজা। এ বছর তাঁর হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে তাঁকে, এতে রয়েছেন রণবীর সিংয়ের মতো তারকা। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি ’ সিনেমায় সালমান খানের বিপরীতে কাজ করবেন তিনি। সর্বভারতীয় সিনেমা ‘রাধে শ্যাম ’- এ প্রভাসের সঙ্গে কাজ করছেন পূজা।