আবারও জুটি বেঁধে আসছেন তৌসিফ-সাফা

তৌসিফ মাহবুব ও সাফা কবির। ছবি : সংগৃহীত

রোমান্টিক নাটকের জুটি হিসেবে বেশ জনপ্রিয় তৌসিফ মাহবুব ও সাফা কবির। এবার তারা জুটি বাঁধলেন আরও একটি নাটকে। সে নাটকের নাম ‘লাভার্স ফুড ভ্যান’। এটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা ভিকি জাহেদ।

এ নাটকটির চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা। টিএইচ তন্ময় ও রাব্বি রাজের প্রযোজনায় নাটকের চিত্রগ্রাহক ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন অর্ণব হাসনাত। রোমান্টিক থ্রিলারধর্মী গল্পের এই নাটকটিতে গান ব্যবহৃত হয়েছে দুটি। এর মধ্যে ওয়াসিক সৈকতের কথা এবং টিএইচ তন্ময় ও তানজীরের সুরে একটি গান গেয়েছেন কনা ও তানজীর।

নাটকটির প্রসঙ্গে অভিনেতা তৌসিফ মাহবুব বলেন, ‘অন্যরম একটা প্রেমের গল্পে কাজ করলাম। গল্পে প্রেম আছে, থ্রিল আছে। দর্শকরা এক্সাইটমেন্ট পাবে।’

এছাড়া নাটকটির প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘এই নাটকটিতে প্রেম আছে, মজা আছে। আবার চমকও আছে। একেবারে এই সময়ের একটি গল্প। আশা করছি সাড়া পাবো।’

এ নাটকটি কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে। আগামী ১৯ ফেব্রুয়ারি রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে ‘লাভার্স ফুড ভ্যান’। এর ঠিক পরপরই রাত ৯টায় বৃক্ষ ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে ‘লাভার্স ফুড ভ্যান’।