সালমান খানের ‘নায়িকা’ হতে চান ‘বজরঙ্গি ভাইজান’ এর সেই ছোট্ট মুন্নি!

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’। যা ছিল খুবই ব্যবসায় সাফল্য একটি ছবি। বহুল আলোচিত এই ছবিতে মুন্নি চরিত্রে অভিনয় করেন হার্শালি মালহোত্রা। কিন্তু তারপর ধীরে ধীরে যেন হারিয়ে যান ছোট্ট এই মুন্নি।

হার্শালি মালহোত্রা দীর্ঘদিন পর আবারো আলোচনায়। তার কিছু ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে হার্শালিকে দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। তাদের ভাষায়, বড় হয়ে গেছে সেই ছোট্ট মুন্নি। জানা গেছে, আবারো সালমান খানের সঙ্গে অভিনয় ক’রতে চান তিনি।

এদিকে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন হার্শালি। অভিনয়ে ফেরার পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, \”অবশ্যই, আমি এমন একজন অভিনেত্রী হতে চাই যাকে সবাই চিনবে। ভালো চরিত্র পেলেই বড় পর্দায় ফিরব। আশা করছি খুব শিগগির পাব।\”

‘বজরঙ্গি ভাইজান’ ছবির পর অনেক প্রস্তাব ফিরিয়েছেন বলে জানান হার্শালি। এই অভিনেত্রী বলেন, \”বজরঙ্গি ভাইজান ছবির পর অনেক ছবির প্রস্তাব পেয়েছি, এমনকি এর মধ্যে ভারতের দক্ষিণী ছবিও ছিল। কিন্তু সেগুলো মুন্নি চরিত্রের মতো সুন্দর ছিল না। লেখাপড়ার পাশাপাশি আমার শখের বিষয়টিও ঠিক রাখতে পারি। তাই লেখাপড়ার জন্য ভালো চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফেরাব না।\”

সালমানের সঙ্গে অভিনয়ের আগ্রহ জা’নিয়ে হার্শালি বলেন, \”আমি সালমান আঙ্কেলের সঙ্গে আবারো অভিনয় করতে চাই। এছাড়া আরো যারা সুপারস্টার আছেন তাদের সঙ্গেও অভিনয় করতে আগ্রহী। যদি চরিত্র পছন্দ হয় তাহলে অন্য যে কোনো অভিনেতার সঙ্গেই কাজ করব।\”