৫৭ বছরে পা দিলেন সালমান, মাঝরাতেই শুভেচ্ছা জানাতে ভাইজানের বাড়িতে শাহরুখ

আজ মঙ্গলবার ২৭ ডিসেম্বর বলিউডের ভাইজান সালমান খান ৫৭ এ পা দিলেন। গতকাল রাত থেকেই পরিবার, বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়ে বার্থডে সেলিব্রেশনে মেতে উঠলেন সালমান। তবে চমক ছিল অন্য জায়গায়। সালমানের এই বার্থডে পার্টিতে হাজির ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সালমানের মতোই কালো রঙের পোশাক পরে হাজির হয়েছিলেন শাহরুখ। সালমানের হাতে হাত রেখে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন বলিউড বাদশা।

সালমানের জন্মদিনে হাজির ছিলেন বলিউডের আরও অনেক তারকারা। উপস্থিত ছিলেন কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, পুলকিত সম্রাটের মতো বলিউড অভিনেতারা। সালমান ও শাহরুখকে এক ফ্রেমে অনুরাগীরা তো আপ্লুত। হাজির ছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিও। সঙ্গীতার মাথায় চুমু খেয়ে জন্মদিনের শুভেচ্ছা গ্রহণ করলেন সালমান।

আপাতত, শাহরুখ রয়েছেন তাঁর ‘পাঠান’ ছবির মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, সালমানের ‘টাইগার থ্রি’ ছবিও মুক্তি পাবে আগামী বছর। বলিউডের অন্দরের খবর অনুযায়ী, ‘পাঠানে’ নাকি দেখা যাবে সালমান খানকে। অন্যদিকে, ‘টাইগার থ্রি’ ছবিতে নাকি থাকবেন শাহরুখ।

অন্য়দিকে, সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পূজা হেগড়ে সঙ্গে নাকি শুটিংয়ের পরেও সময় কাটাচ্ছেন সালমান। জানা গিয়েছে, সালমানের ফার্ম হাউজেও নাকি দেখা গিয়েছে পূজাকে। একান্তে নাকি পূজা ও সালমান বেশ সময়ও কাটাচ্ছেন। তবে এই প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পূজা। অন্যদিকে, সালমান তো এই বিষয়ে কোনও কথা বলবেনই না। তবে বলিউডের হাওয়ায় কিন্তু সালমানের এই প্রেমের খবর ঝড় তুলেছে।

সংবাদ সূত্রঃ সংবাদ প্রতিদিন