শাকিবের মামলায় অপুর সন্দেহ!

ঢাকাই ছবির শীর্ঘ নায়ক শাকিব খানের নামে মামলা হয়েছে। ‘রাজনীতি’ নামের একটি ছবিতে এই নায়ক অভিনয় করেছিলেন। এই ছবির একটি ভুল বিষয়ের জের ধরে মামলা খেতে হয়েছে শাকিবকে। শুধু শাকিবই নয়, ওই ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের নামেও হয়েছে মামলা।

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজি চালক ইজাজুল মিয়ার দায়ের করা মামলাটি উদ্দেশ্য প্রণোদিত বলে মন্তব্য করেছেন ‘রাজনীতি’র নায়িকা ও শাকিবের স্ত্রী অপু বিশ্বাস।

অপু বলেন, ‘এরকম একটি হালকা বিষয় নিয়ে মামলা হতে পারে সেটা আমার অজানা ছিল না। যিনি মামলাটি করেছেন (ইজাজুল মিয়া) চাইলে তিনি খুব সহজেই ফোন নম্বরটা বদলে সেটার সমাধান করতে পারতেন। যদি তার এমন কোনো সমস্যা হয়েও থাকে। সেটা না করে তিনি মামলা করে দিলেন। এটাকে কিভাবে দেখবেন? অবশ্যই ওই ব্যক্তি (ইজাজুল) আলোচনায় আসার জন্যই মামলাটি করেছেন। অথবা কেউ তাকে দিয়ে মামলাটি করিয়ে মজা নিচ্ছেন।’

‘হিরো দ্য সুপারস্টার’র নায়িকা আরো বলেন, ‘শাকিবের মতো সুপারস্টারের বিরুদ্ধে মামলা করা মানেই আলোচনায় আসা। তবে যিনি মামলাটি করেছেন তার নিজের বুদ্ধিতে মামলাটি হয়নি সেটা নিশ্চিত করেই বলা যায়। কেননা তার মতো একজন মানুষের এতো বুদ্ধি আছে বলে আমি মনে করি না। আমি শতভাগ নিশ্চিত করেই বলতে পারি মামলাটি অন্য কেউ তাকে দিয়ে করিয়েছেন।’

শাকিব খানের বিরুদ্ধে মামলা ‘কথাটি’ এখন হবিগঞ্জের সর্বত্র আলোচনার ঝড় বইয়ে দিয়েছে। সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকসহ সর্বত্র ছড়িয়ে পড়েছে বিষয়টি। হবিগঞ্জ শহরে রিকশাওয়ালা থেকে শুরু করে সিনেমাহল পাড়ায় একই বিষয়ে আলোচনা শুরু হয়েছে। অনেকে আবার মনে করছেন মামলার বাদি ইজাজুল মিয়া হিরো সাজতে আলোচনায় আসার জন্যই এমনটা করেছেন।

এদিকে, রোববার (২৯ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতের মামলাটি দায়ের করার পর আদালত মামলাটি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দেন। একই সাথে আগামী ১৮ ডিসেম্বররের মধ্যে এ বিষয়ে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ৩০ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ