স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে ট্রলের শিকার এই অভিনেতা

কিছুদিন হলো বিয়ে করেছেন বলিউড অভিনেতা প্রতীক বব্বর। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে স্ত্রী সানিয়া সাগরের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করেন প্রতীক। আর এরপরই বাজেভাবে ট্রলের শিকার হন এই দম্পতি।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটিতে তার স্ত্রী সানিয়াকে টপলেস অবস্থায় প্রতীকের সঙ্গে দেখা গেছে। আয়নার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবি তোলেন তারা। বিশেষ মুহূর্তের এই ছবিটি পোস্ট করার পরপরই তার অনুরাগীরা প্রতীককে এই ছবিটির জন্য প্রবল নিন্দা করেন।

ছবিতে অনেকে একে ‘পাবলিসিটি গিমিক’ বলেছেন। কেউ লিখেছেন, ‘আপনি এভাবে পোজ দিয়ে কীভাবে পারলেন ছবি তুলতে? একজন পুরুষ কীভাবে পারে তার স্ত্রীর নগ্ন দৃশ্য লাখ লাখ পরপুরুষকে দেখাতে?’ অনেকেই আবার ‘বিরক্তিকর’ লিখেছেন। একজন লিখেন, দুজনের ফিগার একই। তাই দেখাতে চাচ্ছে। ‘হাতটি সরিয়ে নাও। লুকিয়ে রাখার কী আছে!’

এ বিষয়ে কোনো মন্তব্য না করেই ছবিটি নিজ ওয়াল থেকে সরিয়ে নেন প্রতীক।

তবে সকলেই যে খারাপ কথা বলেছেন তা নয়, একজন টুইটার ব্যবহারকারী আবার প্রতীককে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি ভ্যালেন্টাইন্স ডে-র ছবিটি ডিলিট করে দিলেন কেন? যার যা বলার সে তাই বলবে। এরা না পারে নিজেরা বাঁচতে না দেয় অন্যকে বাঁচতে।’

গত ২৩ জানুয়ারি লাখনৌতে বিয়ে করেন প্রতীক-সানিয়া। তার আগে হলুদের অনুষ্ঠানও হয়েছিল। ফিরে এসে প্রতীক এবং সানিয়া মুম্বাইয়ে একটি থিম পার্টির আয়োজন করেছিলেন রিসেপশন উপলক্ষে। সেখানে বলিউডের অনেক তারকাই উপস্থিত ছিলেন।

প্রতীক বব্বর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। তার মধ্যে জানে তু ইয়া জানে না, ধোবিঘাট, আরক্ষন উল্লেখ্য। গত বছর তাকে ‘বাঘি টু’ ও ‘মুলক’ সিনেমায় দেখা গিয়েছিল। শোনা যাচ্ছে, প্রতীক ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘ছিঁচোরে’ সিনেমাতেও কাজ করতে চলেছেন।