সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ১১ পরিদর্শক

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১১ জন পরিদর্শককে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়েছে। রোববার ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। সোমবার ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপকমিশনার মোঃ মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোঃ সাজ্জাদুর রহমানকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি, ট্রাফিক কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টারের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক আবু তাহের মোঃ ইকবালকে সহকারি পুলিশ সুপার এসপিবিএন, ট্রাফিক পশ্চিম বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোঃ আঃ রাজ্জাক হাওলাদারকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি, পিআরএন্ডএইচআরডি’র শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক এএফএম মিজানুর রহমানকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি, ট্রাফিক পূর্ব বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক এ এস এম তারিকুল ইসলামকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপিতে বদলি করা হয়েছে।

এছাড়া ট্রাফিক পশ্চিম বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোঃ আবুল হোসেনকে সহকারি পুলিশ সুপার রেলওয়ে পুলিশ, তেজগাঁও বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার রায়কে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি, উত্তরা বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোঃ মশিউর রহমান খন্দকারকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপিতে বদলি করা হয়েছে।

প্রটেকশন বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মোঃ সিরাজুল ইসলামকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি, পিওএম (দক্ষিণ) বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মোঃ ইসমাইল মাঝিকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি ও পিওএম (পশ্চিম) বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক আব্দুল মোতালেবকে সহকারি পুলিশ কমিশনার ডিএমপি হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ০২ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ