রাজধানীর মানিকদিয়ায় ট্রাকচাপায় ৭ মাসের অন্তঃসত্ত্বা নিহত

রাজধানীর উত্তর মানিকদিয়ায় ট্রাকের ধাক্কায় জারিন তাসনিম নওশীন (২৭) নামে এক টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উত্তর মানিকদিয়া ক্লাব মোড়ে অটোরিকশার স্ট্যান্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সোয়া ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া তার স্বামী কম্পিউটার ইঞ্জিনিয়ার ফখরুল হাসান রিফাত জানান, তারা থাকেন যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায়। গুলশান-২ নম্বরে একটি প্রতিষ্ঠানে মার্চেন্টাইজার পদে চাকরি করেন নওশীন। আর তিনি পান্থপথে একটি প্রতিষ্ঠানে কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত। সকালে স্ত্রীকে নিজের মোটরসাইকেলে নিয়ে বের হন তাকে অফিসে নামিয়ে দিয়ে নিজের অফিসে যাবেন বলে। পথে উত্তর মানিকদিয়া ক্লাব মোড়ে অটোস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। তখন পেছন থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়েন নওশীন। সামান্য আহত হন রিফাত। পরে তিনি নিজেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। মেডিকেল নেয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত বলে জানান।

স্বজনারা জানান, বুটেক্স থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন নওশীন। এরপর একটি প্রতিষ্ঠানে চাকরি নেন। ২০২২ সালে তাদের বিয়ে হয়। ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন নওশীন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে ঘটনাস্থলটি কোন থানার আওতাধীন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Scroll to Top