নির্বাচনের উৎসব শুরু হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

নেতাকর্মীদের নিয়ে বুধবার দুপুরে সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সিলেটের জেলা প্রশাসক ও জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রাসেল হাসানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। এ সময় সাংবাদিকদের তিনি বলেন, নির্বাচনের উৎসব শুরু হয়ে গেছে। মানুষ শান্তি ও উন্নয়ন চায়।

এ আসনে দলের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজের প্রার্থিতা ঘোষণা প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন বা দিচ্ছেন- আশা করি, তারা ত্যাগ স্বীকার করে তাদের সেই সিদ্ধান্ত প্রত্যাহার করবেন।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সিলেটের জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার রাসেল হাসানের কার্যালয়ে নিজের মনোনয়নপত্র জমা দেওয়ার আগে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, উন্নয়ন শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে মানুষ উৎসব মুখর পরিবেশে পরিবার পরিজন নিয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকায় ভোট দেবেন। নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমি প্রচুর উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। আরও অনেক কিছু করার আছে। অনেক প্রকল্পের কাজ চলছে। সেগুলো বাস্তবায়নের জন্য সিলেটবাসী অতীতের মতো আবারও আমাকে নির্বাচিত করবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।

তিনি আরও বলেন, সিলেটবাসীর ভালোবাসায় আমি ধন্য। তারা অতীতে আমাকে ভোট দিয়েছেন। আবারও আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন। সিলেট বিভাগজুড়ে নৌকার অগ্রযাত্রা অব্যাহত থাকবে, নৌকাই জয়ী হবে।

 

Scroll to Top