মানিকগঞ্জে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

মানিকগঞ্জে নিখোঁজের দুইদিন পর কালিগঙ্গা নদী থেকে স্কুল শিক্ষার্থী সামিয়া ইসলামের (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (৪ মার্চ) সকাল ১১ টার দিকে পৌরসভার কুশেরচর তালাপ গ্রামের কালিগঙ্গা নদী থেকে সামিয়ার লাশ উদ্ধার করা হয়। নিহত সামিয়া মানিকগঞ্জ সুরেন্দ্র কুমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সামিয়া ইসলামের পিতা মো. সাইফুল ইসলাম সে মানিকগঞ্জের মূলজান এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসে লাইনম্যানের চাকরি করেন।

পুলিশ ও নিহত পরিবারের সদস্যরা জানায়, শনিবার দুপুরে বাড়ি থেকে কোচিং করার জন্য বের হয় সামিয়া। বিকেলে তার মা কোচিং সেন্টারে মেয়েকে আনতে গিয়ে জানতে পারেন সামিয়া কোচিংয়ে আসেনি। এরপর বিভিন্নস্থানে তাকে খোঁজ করেও পাওয়া যায়নি। সন্ধ্যার দিকে জানতে পারেন পৌরসভার ৯ ওয়ার্ডের চরবেউথা এলাকায় সামিয়ার স্কুল ব্যাগ পাওয়া গেছে। পরে পরিবারের লোকজন ওই স্কুল ব্যাগ নিয়ে আসেন। এরপর সদর থানায় নিখোঁজের বিষয়টি জিডি করা হয়। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা গ্রামে। সে পরিবার নিয়ে মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। সামিয়া নিখোঁজে পর থেকে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তারা খোঁজ করেন।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জানান, সোমবার সকালে কুশেরচর এলাকায় সামিয়ার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সকাল ১১ টা দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে আইন গত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Scroll to Top