joni

উপজেলা নির্বাচন: প্রচারের শেষ দিনেও জনির মিছিলে নারীদের ঢল

মানিকগঞ্জের ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনেও বিভিন্ন এলাকায় চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান জনির শালিক প্রতীকের মিছিল ও সমাবেশ করেছেন ভোটাররা। গতকাল রবিবার উপজেলার তরা পুরাতন বাজার এলাকা থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় কয়েক হাজার নারী সমাবেশে অংশগ্রহণ করেন। এ ছাড়া উপজেলার বিভিন্ন হাটবাজারে শালিক প্রতীকের পক্ষে মিছিল করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামীকাল মঙ্গলবার দ্বিতীয় ধাপে মানিকগঞ্জের ঘিওর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নিয়ে ভোটারদের মধ্যে শেষ মুহূর্তে চলছে চুলচেরা বিশ্লেষণ। ৯ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সব এলাকায় এগিয়ে রয়েছেন জনি। হাটবাজারের চায়ের দোকানগুলোতে লোকজনকে কাকে ভোট দেবে জিজ্ঞাসা করলে জনির নামই বারবার উঠে আসছে।

বয়সে তরুণ ও পরীক্ষিত রাজনৈতিক নেতা হিসেবে জনগণের রায় তাঁর পক্ষেই যাবে বলে সবার ধারণা।
নারী ভোটাররা কালের কণ্ঠকে জানান, জনি নম্র-ভদ্র স্বভাবের মানুষ। তাঁর সঙ্গে কথা বলা যায়। যে কারণে বেশির ভাগ নারীর ভোট তাঁর পক্ষে যাবে।

মাহবুবুর রহমান জনি বলেন, ‘উপজেলায় সব এলাকায় আমার ভোট রয়েছে। প্রতিটি এলাকায় আমার কর্মী-সর্মথকদের পাশাপাশি নারী সর্মথকরা বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেছেন।’ ভোটের দিন সবাইকে শালিক প্রতীকে ভোট প্রদানের জন্য আহবান জানান তিনি।

Scroll to Top