chairman4

হত্যা মামলা: মুন্সীগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান এখন কারাগারে

মুন্সীগঞ্জের দিঘিরপাড়ের সোহরাব খান হত্যা মামলায় টঙ্গীবাড়ি উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদার, তার ছোট ভাই কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান হালদার খুকু ও তাদের চাচা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হালদারসহ ৯ আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে বুধবার (৫ জুন) মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে শুনানি শেষে আদালতের বিচারক কাজী আব্দুল হান্নান জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর জামাল উদ্দিন বলেন, আলোচিত ওই হত্যা মামলাটি হয় নির্বাচনের আগে। পরে উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে নির্বাচনে অংশ নেন।

গত ৮ এপ্রিল পূর্ব বিরোধের জেরে উপজেলার দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির সামনে পুলিশের উপস্থিতিতেই দুই পক্ষের সংঘর্ষে সোহরাব খান (৬৫) নামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নিহত হন।

পরে ১৫ এপ্রিল নিহতের বড় ভাই আব্দুল মান্নান খান বাদী হয়ে আরিফুল ইসলাম হালদারসহ ১২ জনকে আসামি করে আমলি আদালতে হত্যা মামলার অভিযোগ করেন। আবেদনের প্রেক্ষিতে বিচারক মামলাটি সংশ্লিষ্ট থানায় এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

Scroll to Top